ছবি:Coat of arms of Burundi.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ২৭৮ × ২৮০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৩০ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে Coat of arms of the Republic of Burundi.
তারিখ
উৎস national symbol, adopted in 1966.
ইকরেকুরা Tonyjeff, based on national symbol.
অন্যান্য সংস্করণ

লাইসেন্সহান

Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Coat of arms of Burundi

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

১৬ ফেব্রুয়ারী 2007

image/svg+xml

checksum ইংরেজি

1155ee6f2f5a1ee0408b3d1c8e01026936e1bb33

৩০,৮৩৬ বাইট

উচ্চতা বাংলা

২৮০ পিক্সেল

প্রস্থ বাংলা

২৭৮ পিক্সেল

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১১:৫৬, ১৭ মে ২০২০১১:৫৬, ১৭ মে ২০২০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২৭৮ × ২৮০ (৩০ কিলোবাইট)Fenn-O-maniCBasic clean-up of the new version based on the bank notes
২০:০১, ১৬ মে ২০২০২০:০১, ১৬ মে ২০২০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪৯২ × ৪৮৪ (৬৫ কিলোবাইট)SimtropolitanReverted to version as of 11:21, 1 May 2020 (UTC); no reasons given for reversion, old design had numerous inaccuracies
০৩:২০, ১৪ মে ২০২০০৩:২০, ১৪ মে ২০২০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৫০৭ × ৬৪০ (৯৫ কিলোবাইট)JippaguiReverted to version as of 03:54, 29 April 2020 (UTC)
১১:২১, ১ মে ২০২০১১:২১, ১ মে ২০২০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪৯২ × ৪৮৪ (৬৫ কিলোবাইট)Simi rook!Reverted to version as of 15:41, 10 April 2020 (UTC)
০৩:৫৪, ২৯ এপ্রিল ২০২০০৩:৫৪, ২৯ এপ্রিল ২০২০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৫০৭ × ৬৪০ (৯৫ কিলোবাইট)Aeterna LucinaReverted to version as of 23:48, 8 November 2010 (UTC)
১৫:৪১, ১০ এপ্রিল ২০২০১৫:৪১, ১০ এপ্রিল ২০২০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪৯২ × ৪৮৪ (৬৫ কিলোবাইট)SimtropolitanFixed missing spear shaft, see previous explanation for design.
১৫:২৯, ১০ এপ্রিল ২০২০১৫:২৯, ১০ এপ্রিল ২০২০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪৯২ × ৪৮৪ (৫৯ কিলোবাইট)SimtropolitanRerendered to align more closely with designs on presidential documents (https://web.archive.org/web/20200410152717/https://pbs.twimg.com/media/Dotup1HUUAAA_uN.jpg), as well as stamps and the Burundian franc. Please note that older versions of Wikipedia's rendering have been used by .gov.bi websites due to its accessibility
২৩:৪৮, ৮ নভেম্বর ২০১০২৩:৪৮, ৮ নভেম্বর ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৫০৭ × ৬৪০ (৯৫ কিলোবাইট)Fry1989fixes, black
০৩:৩৯, ৪ ফেব্রুয়ারী ২০০৮০৩:৩৯, ৪ ফেব্রুয়ারী ২০০৮ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৫১৪ × ৬৫৬ (৯১ কিলোবাইট)BetacommandBotmove approved by: User:ChristianBier This image was moved from Image:COA of Burundi.svg {{Information |Description=Coat of arms of the Republic of Burundi. |Source=national symbol, adopted in 1966. |Date=16-02-2007 |Author=[[:User:Tonyjeff|Ton

এরে ফাইলর লগে 2 পাতাহানির মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ