ছবি:Flag of Lesotho.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ৯০০ × ৬০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ১ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
Sesotho: Seboko ye Lesotho
Afrikaans: Vlag van Lesotho
Esperanto: Flago de Lesoto
Nederlands: Vlag van Lesotho
Slovenščina: Zastava Lesota
তারিখ
উৎস

নিজের কাজ. Flag dimensions and the detail of the hat are both based on File:Flag of Lesotho (construction sheet).svg.

ইকরেকুরা See File history below for details.
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2014072410003636 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2014072410003636
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

অন্যান্য সংস্করণ

Historical flags

Historical coats of arms

SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড বৈধ
 
এই ভেক্টর চিত্রটি টেক্সট এডিটর দিয়ে তৈরি করা হয়েছে.
এই চিত্রের চারপাশে একটি সীমানা লাগানো সহজ
:

[[File:Flag of Lesotho.svg|border|96x176px]]

লাইসেন্সহান

এই ছবিটি কপিরাইটের যোগ্য নয় এবং এ কারণে এটি পাবলিক ডোমেইনের অন্তর্গত। কারণ এই ছবিটি এমন কিছু তথ্য ধারণ করে যা নির্দেশ করে এটি একটি সাধারন সম্পত্তি এবং এটির নির্দিষ্ট কোন রচয়িতা নেই
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Flag of Lesotho

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

image/svg+xml

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

(হাব্বিত্ত নুৱা | হাব্বিত্ত পুরানা) চা (নুৱা ১০হান | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)
দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১২:২২, ৯ মার্চ ২০২৪১২:২২, ৯ মার্চ ২০২৪ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (১ কিলোবাইট)Aris OdiReverted to version as of 13:47, 1 December 2022 (UTC) User has reverted multiple flags to old versions without discussing it first.
১২:১৮, ৯ মার্চ ২০২৪১২:১৮, ৯ মার্চ ২০২৪ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০৬৩ × ৭৪৪ (৭ কিলোবাইট)NightstalionReverted to version as of 21:24, 24 November 2005 (UTC)
১৩:৪৭, ১ ডিসেম্বর ২০২২১৩:৪৭, ১ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (১ কিলোবাইট)MapGridReverted. There is a lot of value in having code that is readable to humans. Please do not remove title tags, tabs, and line feed characters just for the sake of saving a few bytes.
১৩:০৪, ১ ডিসেম্বর ২০২২১৩:০৪, ১ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (১ কিলোবাইট)VexilAlpacaSlight code reduction using SVGOMG
১১:২২, ২৮ নভেম্বর ২০২২১১:২২, ২৮ নভেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (১ কিলোবাইট)Jeff G.Reverted to version as of 20:17, 12 June 2022 (UTC)
০৫:১৫, ২৮ নভেম্বর ২০২২০৫:১৫, ২৮ নভেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (২ কিলোবাইট)LiamHollingsworth1234Reverted to version as of 08:37, 15 July 2014 (UTC)
২০:১৭, ১২ জুন ২০২২২০:১৭, ১২ জুন ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (১ কিলোবাইট)MapGridChanging to Reflex Blue C and 347C as documented at Flags of the World, Album des Pavillons, Vexilla Mundi, and the 2012 Olympic Flag Manual
১৯:২৪, ১২ জুন ২০২২১৯:২৪, ১২ জুন ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৩ কিলোবাইট)292JacobThe colors are now more brighter
০৪:৫২, ১২ জানুয়ারী ২০২২০৪:৫২, ১২ জানুয়ারী ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (১ কিলোবাইট)MapGridSync with File:Flag of Lesotho (construction sheet).svg. Hat is now exactly 92% of the width of the white stripe and some minor asymmetries have been removed.
০০:৪৮, ৩০ নভেম্বর ২০১৯০০:৪৮, ৩০ নভেম্বর ২০১৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৩ কিলোবাইট)Tcfc2349fixed hat
(হাব্বিত্ত নুৱা | হাব্বিত্ত পুরানা) চা (নুৱা ১০হান | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ