ছবি:Flag of Lesotho (construction sheet).svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ১,০৯০ × ৭৫৭ পিক্সেল, ফাইলর সাইজহান: ৫ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
English: Flag of Lesotho — construction sheet
তারিখ
উৎস নিজের কাজ. Dimensions are based on the description at Flags of the World (FOTW). The Basotho Hat shown on this construction sheet is a complete rework of the image in the October 4, 2006 version of File:Flag of Lesotho.svg; some minor asymmetries have been removed and the height of the hat has been set to exactly 92% of the width of the white stripe.
ইকরেকুরা MapGrid

লাইসেন্সহান

Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Flag of Lesotho — construction sheet

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

স্রষ্টা বাংলা

কিছু মানের উইকিউপাত্ত আইটেম নেই

১১ জানুয়ারী 2022

image/svg+xml

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা০৪:১০, ১৭ ফেব্রুয়ারী ২০২৩০৪:১০, ১৭ ফেব্রুয়ারী ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০৯০ × ৭৫৭ (৫ কিলোবাইট)MapGridAdded an opaque background. No change to flag geometry.
০৪:২১, ১২ জানুয়ারী ২০২২০৪:২১, ১২ জানুয়ারী ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০৯০ × ৭৫৭ (৫ কিলোবাইট)MapGridTweaked spacing in dimension line. No change to flag geometry.
০৪:০৭, ১২ জানুয়ারী ২০২২০৪:০৭, ১২ জানুয়ারী ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০৯০ × ৭৫৭ (৫ কিলোবাইট)MapGridUploaded own work with UploadWizard

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

মেটারপৌ