ছবি:Flag of Zambia (construction sheet).svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ১,০৮২ × ৭৫১ পিক্সেল, ফাইলর সাইজহান: ৯ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
English: Flag of Zambia — construction sheet
তারিখ
উৎস নিজের কাজ. Geometry and Dimensions based on the description and the drawing found in the National Flag and Armorial Ensigns Act. Units in this construction sheet have been scaled by 16 to eliminate fractions. Note that the drawing that accompanies the act specifies a height for the eagle, but it does not specify a width. Measurements from that drawing reveal a width of approximately 106 units (after scaling) which is consistent with the construction sheet shown at Flags of the World (FOTW).
ইকরেকুরা MapGrid

লাইসেন্সহান

এই ছবিটি কপিরাইটের যোগ্য নয় এবং এ কারণে এটি পাবলিক ডোমেইনের অন্তর্গত। কারণ এই ছবিটি এমন কিছু তথ্য ধারণ করে যা নির্দেশ করে এটি একটি সাধারন সম্পত্তি এবং এটির নির্দিষ্ট কোন রচয়িতা নেই
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Flag of Zambia — construction sheet

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

স্রষ্টা বাংলা

কিছু মানের উইকিউপাত্ত আইটেম নেই

৪ ডিসেম্বর 2022

image/svg+xml

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা০২:৩১, ১১ ফেব্রুয়ারী ২০২৩০২:৩১, ১১ ফেব্রুয়ারী ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০৮২ × ৭৫১ (৯ কিলোবাইট)MapGridAdded an opaque background. No change to flag geometry.
১৪:৫২, ৫ ডিসেম্বর ২০২২১৪:৫২, ৫ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০৮২ × ৭৫১ (৯ কিলোবাইট)MapGridMicroscopic adjustment to the ends of the dashed purple lines. There is no change to the geometry of the flag.
১৮:৪০, ৪ ডিসেম্বর ২০২২১৮:৪০, ৪ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০৮২ × ৭৫১ (৮ কিলোবাইট)MapGridUploaded own work with UploadWizard

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

মেটারপৌ