ছবি:Molde komm.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ৪০০ × ৬০৩ পিক্সেল, ফাইলর সাইজহান: ৫১ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
Norsk nynorsk: Byvåpen for Molde kommune i Møre og Romsdal fylke, godkjent 1742. Våpenet synar på blå botn ein vassprutande svart kval som driv ei gul tønne framføre seg og symboliserer jag av sild inn i fjordane. Silda berga den lokale folkesetnaden frå hungersnød under uåra 1739 til 1741.
English: Coat of arms for the Norwegian city and municipality of Molde.
তারিখ
উৎস SVG is own work, based upon image from caplex.no.
ইকরেকুরা

Own work

 
এই W3C-অনির্দিষ্ট ভেক্টর চিত্রটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে .
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Public Domain This official Norwegian coat of arms is ineligible for copyright, but its usage is restricted according to Norwegian penal law, independent of the copyright status of the depiction shown here.
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।

লাইসেন্সহান

Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

image/svg+xml

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১২:৩১, ১৭ ফেব্রুয়ারী ২০২১১২:৩১, ১৭ ফেব্রুয়ারী ২০২১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪০০ × ৬০৩ (৫১ কিলোবাইট)WorldlydevNew crown
১০:১৮, ৫ ফেব্রুয়ারী ২০২১১০:১৮, ৫ ফেব্রুয়ারী ২০২১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪০০ × ৬০৫ (৪২ কিলোবাইট)WorldlydevBedre?
১০:০৬, ৫ ফেব্রুয়ারী ২০২১১০:০৬, ৫ ফেব্রুয়ারী ২০২১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪০০ × ৬০০ (২৪ কিলোবাইট)Worldlydev400 i bredde
১০:০৫, ৫ ফেব্রুয়ারী ২০২১১০:০৫, ৫ ফেব্রুয়ারী ২০২১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৫৭ × ৮৬ (২১ কিলোবাইট)WorldlydevLagt til krone. By/kommunevåpenet er mer enn bare et våpenskjold.
১৮:২৬, ২৭ আগস্ট ২০১৬১৮:২৬, ২৭ আগস্ট ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪০০ × ৫০০ (১১ কিলোবাইট)BjarkanMolde kommunevåpen, oppdatert.
০৮:৫২, ১৬ এপ্রিল ২০১১০৮:৫২, ১৬ এপ্রিল ২০১১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৭২ × ৪৮০ (১১ কিলোবাইট)Fleinncorrection.
১৪:৫৩, ২৫ এপ্রিল ২০১০১৪:৫৩, ২৫ এপ্রিল ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৭২ × ৫৮৫ (৩৬ কিলোবাইট)FleinnShape fix.
২২:১৩, ১৩ জানুয়ারী ২০১০২২:১৩, ১৩ জানুয়ারী ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৭২ × ৪৮০ (৭৫ কিলোবাইট)FleinnDid some polish around the edges.
২১:১৯, ১৩ জানুয়ারী ২০১০২১:১৯, ১৩ জানুয়ারী ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৭২ × ৪৮০ (৭৩ কিলোবাইট)Fleinn{{Information |Description={{nn|1=Kommunevåpen for Molde kommune i Møre og Romsdal.}} |Source=SVG is own work, based upon [http://www.caplex.no/Web/ImageView.aspx?ID=10002068&ArticleId=9323443 image from caplex.no]. |Author=Original by [http://www.caple

এরে ফাইলর লগে পাতার মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ

'https://bpy.wikipedia.org/wiki/ছবি:Molde_komm.svg'-ত্ত আনানি অসে