ছবি:Wikiversity-logo.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ১,০০০ × ৮০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৩ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

This media file is protected because it is included on Commons’ Main Page, which is protected with the “cascading” option enabled.
Images on the main page are occasionally protected due to their high visibility. Please discuss any necessary changes on the discussion page.
বারে This version doesn't have text. The version with text is Image:Wikiversity-logo-en.svg. Official Wikiversity Logo
উৎস Snorky (optimized and cleaned up by verdy_p)
ইকরেকুরা Snorky (optimized and cleaned up by verdy_p)
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
w:bn:ক্রিয়েটিভ কমন্স
য়্যাথাঙদে মালকরে বিলানি
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • য়্যাথাঙদে – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • মালকরে বিলানি – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

 
W3C-validity not checked.

(in the version of 21:46, 9 October 2007)

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা০১:৩০, ১০ মার্চ ২০১২০১:৩০, ১০ মার্চ ২০১২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০০০ × ৮০০ (৩ কিলোবাইট)Jalexander-WMFfix version deceleration issue that made downloaded image fail in most browsers and svg viewers/editors.
২০:৪৬, ৯ অক্টোবর ২০০৭২০:৪৬, ৯ অক্টোবর ২০০৭ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০০০ × ৮০০ (৩ কিলোবাইট)Verdy pRevert the deletion of copyright info in metadata. There was no conformance bug (just a limitation of the W3C validator that does not parse RDF).
১৩:৩৬, ২১ সেপ্টেম্বর ২০০৭১৩:৩৬, ২১ সেপ্টেম্বর ২০০৭ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০০০ × ৮০০ (২ কিলোবাইট)AnyFileThis version doesn't have text. The version with text is Image:Wikiversity-logo-en.svg. == Description == ''Official Wikiversity Logo'' Author: Snorky (edited by AnyFile) == Licensing == {{CopyrightByWikimedia}} [
০৬:১১, ২০ সেপ্টেম্বর ২০০৭০৬:১১, ২০ সেপ্টেম্বর ২০০৭ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০০০ × ৮০০ (৩ কিলোবাইট)Verdy pLots of optimizations, made manually (not using any SVG editor because they produce lots of approximations): * Fix the severe XML conformance bug. * Fix the centering and various approximation, remove the unneeded (and completely random and incorrect) num
১৬:৩৯, ১১ নভেম্বর ২০০৬থাম্বনেইল নেই (১৫ কিলোবাইট)BobitCopyright by Wikimedia
১৬:৪৫, ৭ সেপ্টেম্বর ২০০৬১৬:৪৫, ৭ সেপ্টেম্বর ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২৫৬ × ২৫৬ (৩৮ কিলোবাইট)Schaengel89~commonswiki{{Information |Description=Official logo of Wikiversity |Source=http://perso.wanadoo.fr/eriollsdesigns/icons.html, first upload as Sciences humaines.svg, renamed by Schaengel89 |Date= |Author=Adrien Facélina |Permission= |other_versions= }}

এরে ফাইলর লগে 3 পাতাহানির মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ