ছবি:Årdal komm.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ৪১৫ × ৫০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৫ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
Norsk nynorsk: Kommunevåpen for Årdal kommune i Sogn og Fjordane fylke, godkjent 1957. Motivet synar ein trillingstreng i gull på raud botn og symboliserer kraftutbygging.
English: Coat of arms for the Norwegian municipality of Årdal.
Norsk bokmål: "På raud botn ein gull trillingstreng med ormeband-skurd."[1]
তারিখ
উৎস SVG is own work, based upon image from caplex.no.
ইকরেকুরা

Own work

 
এই W3C-অনির্দিষ্ট ভেক্টর চিত্রটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে .
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Public Domain This official Norwegian coat of arms is ineligible for copyright, but its usage is restricted according to Norwegian penal law, independent of the copyright status of the depiction shown here.
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।

লাইসেন্সহান

Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৬:৪৭, ১৫ জানুয়ারী ২০১৬১৬:৪৭, ১৫ জানুয়ারী ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪১৫ × ৫০০ (৫ কিলোবাইট)BjarkanÅrdal kommunevåpen, flikk.
১৬:৪২, ১৫ জানুয়ারী ২০১৬১৬:৪২, ১৫ জানুয়ারী ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪১৫ × ৫০০ (৫ কিলোবাইট)BjarkanÅrdal kommunevåpen, flikk.
১৬:৩৯, ১৫ জানুয়ারী ২০১৬১৬:৩৯, ১৫ জানুয়ারী ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪১৫ × ৫০০ (৫ কিলোবাইট)BjarkanÅrdal kommunevåpen, flikk.
১৫:৫১, ১৫ জানুয়ারী ২০১৬১৫:৫১, ১৫ জানুয়ারী ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪১৫ × ৫০০ (৪ কিলোবাইট)BjarkanÅrdal kommunevåpen pr. 2015.
১৫:২২, ১৩ এপ্রিল ২০১২১৫:২২, ১৩ এপ্রিল ২০১২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯৮ × ৪৮০ (২ কিলোবাইট)FredrasaReverted to version as of 10:10, 16 April 2011
০৯:২২, ৪ নভেম্বর ২০১১০৯:২২, ৪ নভেম্বর ২০১১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯৮ × ৪৮০ (২ কিলোবাইট)FleinnFlick.
১২:০১, ২৮ অক্টোবর ২০১১১২:০১, ২৮ অক্টোবর ২০১১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯৮ × ৪৮০ (২ কিলোবাইট)FleinnFlick.
১০:১০, ১৬ এপ্রিল ২০১১১০:১০, ১৬ এপ্রিল ২০১১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯৮ × ৪৮০ (২ কিলোবাইট)Fleinnflick.
১৮:০২, ১১ ফেব্রুয়ারী ২০১০১৮:০২, ১১ ফেব্রুয়ারী ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯৮ × ৪৮০ (২ কিলোবাইট)FleinnShape fix.
১১:৩১, ১১ জানুয়ারী ২০১০১১:৩১, ১১ জানুয়ারী ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯৮ × ৪৮০ (৭ কিলোবাইট)Fleinn{{Information |Description={{nn|1=Kommunevåpen for Årdal kommune.}} |Source=SVG is own work, based upon [http://www.caplex.no/Web/ImageView.aspx?ID=10003228&ArticleId=9341492 image from caplex.no.] |Author=Original by [http://www.caplex.no/Web/ImageView

এরে ফাইলর লগে পাতার মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ

'https://bpy.wikipedia.org/wiki/ছবি:Årdal_komm.svg'-ত্ত আনানি অসে