ছবি:Flag of Eswatini.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ৯০০ × ৬০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৭ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
SiSwati: Umjeka weSwatini
Ænglisc: Eswatinis fana
Esperanto: Flago de Eswatini
Nederlands: Vlag van Eswatini
তারিখ
উৎস
ইকরেকুরা See Upload History
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
এই ছবিটি কপিরাইটের যোগ্য নয় এবং এ কারণে এটি পাবলিক ডোমেইনের অন্তর্গত। কারণ এই ছবিটি এমন কিছু তথ্য ধারণ করে যা নির্দেশ করে এটি একটি সাধারন সম্পত্তি এবং এটির নির্দিষ্ট কোন রচয়িতা নেই
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
Creative Commons icon

CC-Zero

এই ফাইলটি ওপেন ক্লিপ আর্ট লাইব্রেরি থেকে নেয়া হয়েছে, যা স্পষ্টভাবে পাবলিক ডোমেইনে মুক্তিপ্রাপ্ত। (এখানে দেখুন)আপলোডকারীর প্রতি: যেখানে ছবিটি প্রদর্শিত হবে সেখানে দয়া করে প্যারামিটার হিসেবে পাতা লিঙ্ক প্রদান করুন।

italiano  sicilianu  Deutsch  čeština  português do Brasil  română  español  português  English  français  Nederlands  Malti  polski  svenska  Türkçe  Ελληνικά  български  македонски  русский  українська  বাংলা  ไทย  日本語  中文(中国大陆)‎  中文(台灣)‎  中文(新加坡)‎  中文(简体)‎  中文(繁體)‎  中文(香港)‎  +/−
Open Clip Art Library logo
Open Clip Art Library logo
Creative Commons CC-Zero এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স সিসি০ ১.০ সার্বজনীন পাবলিক ডোমেইন উৎসর্গীকরণের আওতায় রয়েছে।
যেই ব্যক্তিটি এই কাজটির সাথে সংশ্লিষ্ট তিনি এই কাজটি পাবলিক ডোমেইনে মুক্ত করার মাধ্যমে তাঁর সকল স্বত্ত্ব বিশ্বের সকল কপিরাইট আইনের আওতায় ত্যাগ করেছেন। যার মধ্যে নেইবারিং অধিকার, ও আইনের মাধ্যমে এক্সটেন্টও অন্তর্গত। আপনি এই কাজটি কোন অনুমতি চাওয়া ছাড়াই মুক্তভাবে অনুলিপি, পরিবর্তন, বিতরণ করতে পারেন, এবং এমন কি কোনো বাণিজ্যিক কাজেও ব্যবহার করতে পারেন।

অন্যান্য সংস্করণ

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Flag of Eswatini

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

image/svg+xml

২৪ নভেম্বর 2015

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

(হাব্বিত্ত নুৱা | হাব্বিত্ত পুরানা) চা (নুৱা ১০হান | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)
দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা০১:৫২, ৪ জানুয়ারী ২০২৪০১:৫২, ৪ জানুয়ারী ২০২৪ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)The Squirrel ConspiracyRevering to the original color upon upload and uploading the 2nd color as another file. Disputes over which one to use should be moved to local projects.
০৯:৪৯, ২৭ ডিসেম্বর ২০২৩০৯:৪৯, ২৭ ডিসেম্বর ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)EasonChiu610Reverted to version as of 07:35, 19 December 2023 (UTC), fitting official colours
১৭:৫৫, ২৫ ডিসেম্বর ২০২৩১৭:৫৫, ২৫ ডিসেম্বর ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)HillsaucethesarpazarReverted to version as of 03:41, 30 October 2023 (UTC) to match the other historical Eswatini / Swaziland flags.
০৭:৩৫, ১৯ ডিসেম্বর ২০২৩০৭:৩৫, ১৯ ডিসেম্বর ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)9BBWMJReverted to version as of 18:12, 1 October 2023 (UTC) (see https://www.gov.sz/images/stories/SWAZI%20FLAG.jpg)
০৩:৪১, ৩০ অক্টোবর ২০২৩০৩:৪১, ৩০ অক্টোবর ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)9BBWMJReverted to version as of 16:42, 6 October 2023 (UTC)
০৩:১৫, ৩০ অক্টোবর ২০২৩০৩:১৫, ৩০ অক্টোবর ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৪০০ (১২ কিলোবাইট)Jf889840Reverted to version as of 06:23, 5 August 2011 (UTC)
১৬:৪২, ৬ অক্টোবর ২০২৩১৬:৪২, ৬ অক্টোবর ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)Amongusfart42069Reverted to version as of 20:05, 24 September 2023 (UTC)
১৮:১২, ১ অক্টোবর ২০২৩১৮:১২, ১ অক্টোবর ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)Yilku1Reverted to version as of 00:43, 21 September 2023 (UTC)
২০:০৫, ২৪ সেপ্টেম্বর ২০২৩২০:০৫, ২৪ সেপ্টেম্বর ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)DylmurReverted to version as of 00:42, 21 September 2023 (UTC)
০০:৪৩, ২১ সেপ্টেম্বর ২০২৩০০:৪৩, ২১ সেপ্টেম্বর ২০২৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)IAmNotABananaaaOops, for some reason this has got so messy, reverted it again.
(হাব্বিত্ত নুৱা | হাব্বিত্ত পুরানা) চা (নুৱা ১০হান | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ