ছবি:Nuvola apps edu mathematics-p.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ১২৮ × ১২৮ পিক্সেল, ফাইলর সাইজহান: ৬ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
English: Square root of x formula. Symbol of mathematics.
উৎস এই ফাইলটি যেখান থেকে নেওয়া হয়েছে: Nuvola apps edu mathematics.png কর্তৃক Alphax
ইকরেকুরা David Vignoni (original icon); Flamurai (SVG convertion)
অন্যান্য সংস্করণ
SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড বৈধ
 
এই আইকনটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে।

লাইসেন্সহান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head

এই কাজটি একটি ফ্রি সফটওয়্যার; আপনি গনু জেনারেল পাবলিক লাইসেন্সের আওতায় এটিকে পুনর্বিতরণ এবং/বা পরিবর্তন করতে পারবেন যা ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত; এটি হতে পারে লাইসেন্সটির সংস্করণ ২ অথবা এর পরবর্তী যেকোনো সংস্করণ। এই কাজটি এই আশা নিয়ে বিতরণকৃত যে, এটি আপনার কাজে লাগবে, কিন্তু আশ্বাস ব্যতিরেকে; এমনকী এর ওপর প্রযুক্ত বিক্রয়ভিত্তিক বা কোনো একটি নির্দিষ্ট কাজে সামর্থের আশ্বাস ছাড়াই। আরও বিস্তারিত জানতে গনু জেনারেল পাবলিক লাইসেন্সের দ্বিতীয় সংস্করণ এবং তৃতীয় সংস্করণ দেখুন।

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই লাইব্রেরিটি একটি ফ্রি সফটওয়্যার; আপনি গনু লেজার জেনারেল পাবলিক লাইসেন্সের আওতায় এটিকে পুনর্বিতরণ এবং/বা পরিবর্তন করতে পারবেন যা ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত; এটি হতে পারে লাইসেন্সটির ২.১ বা (আপনার পছন্দের সাপেক্ষে) পরবর্তী যে-কোনো সংস্করণ। এই লাইব্রেরিটি এই আশা নিয়ে বিরতরণকৃত যে, এটি আপনার কাজে লাগবে, কিন্তু আশ্বাস ব্যতিরেকে; এমনকী এর ওপর প্রযুক্ত বিক্রয়ভিত্তিক বা কোনো একটি নির্দিষ্ট কাজে সামর্থের আশ্বাস ছাড়াই। আরও বিস্তারিত জানতে গনু জেনারেল পাবলিক লাইসেন্সের ২.১ সংস্করণ এবং তৃতীয় সংস্করণ দেখুন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা২০:০২, ২৯ এপ্রিল ২০১৮২০:০২, ২৯ এপ্রিল ২০১৮ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১২৮ × ১২৮ (৬ কিলোবাইট)Keymap9SVGOMG optimization (valid SVG).
১১:৪০, ১৫ নভেম্বর ২০০৬১১:৪০, ১৫ নভেম্বর ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১২৮ × ১২৮ (১৩ কিলোবাইট)Flamuraitest
১১:৩৮, ১৫ নভেম্বর ২০০৬১১:৩৮, ১৫ নভেম্বর ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১২৮ × ১২৮ (১৩ কিলোবাইট)Flamuraimore testing since i can't find a local SVG renderer that works
১১:৩৫, ১৫ নভেম্বর ২০০৬১১:৩৫, ১৫ নভেম্বর ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১২৮ × ১২৮ (১৩ কিলোবাইট)Flamuraitesting gaussian blur
১১:৩০, ১৫ নভেম্বর ২০০৬১১:৩০, ১৫ নভেম্বর ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১২৮ × ১২৮ (১৩ কিলোবাইট)Flamuraifixed bounding box
১১:২২, ১৫ নভেম্বর ২০০৬১১:২২, ১৫ নভেম্বর ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২২৮ × ২২৮ (১০ কিলোবাইট)Flamuraiderivative of Image:Nuvola apps edu mathematics.png created by self. this is not permanent... just for commentary.

এরে ফাইলর লগে 2 পাতাহানির মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ