ছবি:Sør-Trøndelag våpen.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ৪২০ × ৫০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৪ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
English: Coat of arms for Sør-Trøndelag county (fylke), Norway
Norsk bokmål: Sør-trøndelag fylkesvåpen

Fylkesvåpenet er tegnet av Arne E. Holm, etter seglet til Gaute Ivarsson, erkebiskop i Trondheim 1475-1510. Han var både kirkens mann og en dyktig politiker, og satt som leder av Riksrådet som i en periode styrte landet.

Motivet er to korslagte røde økser belagt med en rød korsstav. Kombinasjonen av økser og korsstav har vært tolket som bilde på geistlig og verdslig makt, men i virkeligheten er dette rent kirkelige motiver. Korsstaven er erkebiskopens verdighetstegn, og øksene er rikshelgenens eget merke - Olav den hellige ble drept med øksehugg
উৎস http://stfk.no/Fylket_vart/Fakta_og_tall/ http://stfk.no/Om_fylkeskommunen/Grafisk-profil/
ইকরেকুরা SKvalen
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Public Domain This official Norwegian coat of arms is ineligible for copyright, but its usage is restricted according to Norwegian penal law, independent of the copyright status of the depiction shown here.
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
অন্যান্য সংস্করণ Image:Sør-Trøndelag vapen.png

লাইসেন্সহান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এরে ডকুমেন্ট এহানর নকল করানি, বিলানি বারো বদালানির য়্যাথাং থাইল তলর শর্তর মাতুঙে GNU মাগানা ডকুমেন্টেশনর লাইসেন্স, ভার্সন ১.২ নাইলেউ অহার যে কোনো গজর ভার্সন আহান, যেহান ফঙকরিসিতা ফ্রি সফটৱ্যার শিংলুপ-এ; এহানর কোনো তঙালপা সেকশন নেই, মুঙর মলাটে মেয়েক নেই, পিছর মলাটে মেয়েক নেই। লাইসেন্সর কপি আহান য়ৌকরানি অইল GNU Free Documentation License এ নাঙে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
য়্যাথাঙদে মালকরে বিলানি
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • য়্যাথাঙদে – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • মালকরে বিলানি – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

স্রষ্টা বাংলা

কিছু মানের উইকিউপাত্ত আইটেম নেই

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা০৮:৫৪, ৯ জুন ২০১৬০৮:৫৪, ৯ জুন ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪২০ × ৫০০ (৪ কিলোবাইট)BjarkanSør-Trøndelag fylkesvåpen, oppdatert.
১০:৩০, ৩ অক্টোবর ২০১৪১০:৩০, ৩ অক্টোবর ২০১৪ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯০ × ৪৮০ (৪ কিলোবাইট)FredrasaFlikk.
১০:০৯, ৩ অক্টোবর ২০১৪১০:০৯, ৩ অক্টোবর ২০১৪ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯০ × ৪৮০ (৩ কিলোবাইট)FredrasaFlikk.
১৮:০৮, ২১ মে ২০১১১৮:০৮, ২১ মে ২০১১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯০ × ৪৮০ (৩ কিলোবাইট)FleinnLitt meir detaljert utgåve frå SNL.no
০১:৩৫, ১৪ ডিসেম্বর ২০০৮০১:৩৫, ১৪ ডিসেম্বর ২০০৮ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১৯৮ × ২৪৬ (৩ কিলোবাইট)SKvalen{{Information |Description={{en|1=Coat of arms for Sør-Trøndelag county (fylke), Norway}} {{no|1=Sør-trøndelag fylkesvåpen Fylkesvåpenet er tegnet etter seglet til Gaute Ivarsson, erkebiskop i Trondheim 1475-1510. Han var både kirkens mann og en d

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ