ছবি:At sign.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

At_sign.png(১৭ × ১৭ পিক্সেল, ফাইলর সাইজহান: ৫৩৬ বাইট, এমআইএমই-র অংতা: image/png)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

এই ফাইলটিকে File:At sign.svg দ্বারা স্থলাভিষিক্ত করা হয়েছে। অন্য ফাইলটি ব্যবহার করতে পরামর্শ দেওয়া হচ্ছে। দয়া করে মনে রাখবেন স্থলাভিষিক্ত চিত্র অপসারণ করতে সবার সম্মতি প্রয়োজন
new file

.

বারে transparent @ 17x17, for using in email address
উৎস based on image:At sign.svg
ইকরেকুরা user:Yuval Y
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।
Public domain
চিত্রিত পাঠ্যটি কপিরাইটের জন্য অযোগ্য এবং তাই এটি পাবলিক ডোমেনে উন্মুক্ত কারণ এটি স্থানীয় কপিরাইট আইনের অর্থে একটি "সাহিত্যিক কাজ" বা অন্য ধরনের সুরক্ষিত কিছু নয়। সাধারণ টাইপফেস হস্তাক্ষরে যথেষ্ট সৃজনশীল লেখক ছাড়া সাধারণ সম্পত্তি, এবং সাধারণ জ্যামিতিক নকশা কপিরাইট দ্বারা সুরক্ষিত নয়। এই ট্যাগটি সাধারণত পাঠ্যের সমস্ত ছবিতে প্রযোজ্য নয়৷ বিশেষ দেশগুলিতে কপিরাইট এবং বিভিন্ন আদালতের ব্যাখ্যা অনুশীলনের বিষয় হিসাবে "সাহিত্যিক কাজ" -এর বিভিন্ন আইনি সংজ্ঞা থাকতে পারে। কিছু দেশ প্রায় প্রতিটি লিখিত কাজকে রক্ষা করে, অন্য দেশগুলি শুধুমাত্র স্বতন্ত্রভাবে শৈল্পিক বা বৈজ্ঞানিক পাঠ্য এবং ডেটাবেসগুলিকে রক্ষা করে। সৃজনশীলতার ব্যাপ্তি, ফাংশন এবং পাঠ্যের দৈর্ঘ্য প্রাসঙ্গিক হতে পারে। কপিরাইট সুরক্ষা সাহিত্যিক গঠনের মধ্যে সীমাবদ্ধ হতে পারে - অন্তর্ভুক্ত তথ্য নিজেই সুরক্ষা থেকে বাদ দেওয়া যেতে পারে।

মূল আপলোড লগ

দিন/সময় চাঙহান আতাকুরা মতহান
নভেম্বর ১৪, মারি ২০০৬, ২২:৫৫:১২ 17 × 17 (605 bytes) Yuval Y (য়্যারি · অবদান) {{Information |Description=transparent @ 17x17, for using in email address |Source=based on [[:image:At sign.svg]] |Date= |Author=[[user:Yuval Y]] |Permission={{pd-self}} |other_versions= }}

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

image/png

checksum ইংরেজি

42d777c2fdfde42c2b1c84d59ed1f0bfa23f3958

৫৩৬ বাইট

উচ্চতা বাংলা

১৭ পিক্সেল

প্রস্থ বাংলা

১৭ পিক্সেল

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৬:৫৭, ১২ নভেম্বর ২০২১১৬:৫৭, ১২ নভেম্বর ২০২১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১৭ × ১৭ (৫৩৬ বাইট)Doc Taxonquality
১৪:৪৮, ১৮ আগস্ট ২০১৪১৪:৪৮, ১৮ আগস্ট ২০১৪ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১৭ × ১৭ (১ কিলোবাইট)GifTaggerBot: Converting file to superior PNG file. (Source: At_sign.gif). This GIF was problematic due to transparency and non-greyscale color table.

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ

'https://bpy.wikipedia.org/wiki/ছবি:At_sign.png'-ত্ত আনানি অসে