ছবি:Wikimedia-logo.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ১,০২৪ × ১,০২৪ পিক্সেল, ফাইলর সাইজহান: ৫৫৭ বাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।


সারাংশ

বারে The logo of Wikimedia, without text. The logo was originally designed by w:User:Neolux.
তারিখ
উৎস File:Wikimedia-logo.png
ইকরেকুরা This SVG file was written by User:Zscout370 with modifications by Dbenbenn. The logo was originally designed by Neolux on Meta (15 Oktober 2003).
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Use of this logo is subject to Wikimedia visual identity guidelines.
অন্যান্য সংস্করণ

SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড বৈধ
 
এই ভেক্টর চিত্রটি টেক্সট এডিটর দিয়ে তৈরি করা হয়েছে.

লাইসেন্সহান

এই ছবিটি কপিরাইটের যোগ্য নয় এবং এ কারণে এটি পাবলিক ডোমেইনের অন্তর্গত। কারণ এই ছবিটি এমন কিছু তথ্য ধারণ করে যা নির্দেশ করে এটি একটি সাধারন সম্পত্তি এবং এটির নির্দিষ্ট কোন রচয়িতা নেই
Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা২০:২৬, ১৩ জুন ২০১৮২০:২৬, ১৩ জুন ২০১৮ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০২৪ × ১,০২৪ (৫৫৭ বাইট)JdxValid version by User:Thomas Linard (File:Wikimedia-logo (2).svg)
০৮:৪১, ২২ মার্চ ২০০৬০৮:৪১, ২২ মার্চ ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০২৪ × ১,০২৪ (৬৯২ বাইট)DbenbennSimpler SVG code, based on a suggestion of User:Pumbaa80.
০৩:৪৭, ১ জানুয়ারী ২০০৬০৩:৪৭, ১ জানুয়ারী ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,১৯৮ × ১,১৯৮ (৭৯৪ বাইট)Dbenbennmore accurate rendition of the PNG version
০৩:১৫, ১ জানুয়ারী ২০০৬০৩:১৫, ১ জানুয়ারী ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৬০০ (৭৬৪ বাইট)Dbenbenntransparent background, and cleaned SVG
০১:১৯, ১ জানুয়ারী ২০০৬০১:১৯, ১ জানুয়ারী ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৬০০ (২ কিলোবাইট)Dbenbenndrawn by User:Zscout370, {{CopyrightedWikimedia}}

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ