ছবি:Wikipedia logo gold.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(১,০৫৮ × ১,০৫৮ পিক্সেল, ফাইলর সাইজহান: ৮১৭ কিলোবাইট, এমআইএমই-র অংতা: image/png)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

This logo image could be re-created using vector graphics as an SVG file. This has several advantages; see Commons:Media for cleanup for more information. If an SVG form of this image is available, please upload it and afterwards replace this template with {{vector version available|new image name}}.


It is recommended to name the SVG file “Wikipedia logo gold.svg”—then the template Vector version available (or Vva) does not need the new image name parameter.

সারাংশ

বারে modified Wikipedia Logo by Nohat
তারিখ
উৎস de:Image:Wikide.png (oder so)
ইকরেকুরা User:Nohat
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
GFDL

লাইসেন্সহান

Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

w:bn:ক্রিয়েটিভ কমন্স
য়্যাথাঙদে মালকরে বিলানি
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: Wikimedia Foundation
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • য়্যাথাঙদে – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • মালকরে বিলানি – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

image/png

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৩:৪৯, ৩০ মে ২০০৯১৩:৪৯, ৩০ মে ২০০৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০৫৮ × ১,০৫৮ (৮১৭ কিলোবাইট)DamërungReverted to version as of 23:59, 23 March 2007. The other version has better quality
০৭:০৩, ২৯ মে ২০০৯০৭:০৩, ২৯ মে ২০০৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৫৯৩ × ৫৯৩ (২৫৬ কিলোবাইট)TownDownReverted to version as of 14:53, 1 July 2006
২৩:৫৯, ২৩ মার্চ ২০০৭২৩:৫৯, ২৩ মার্চ ২০০৭ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০৫৮ × ১,০৫৮ (৮১৭ কিলোবাইট)AzaTothnew version
১৪:৫৩, ১ জুলাই ২০০৬১৪:৫৩, ১ জুলাই ২০০৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৫৯৩ × ৫৯৩ (২৫৬ কিলোবাইট)Jonathan Groß{{Information |Description=modified Wikipedia Logo by Nohat |Source=de:Image:Wikide.png (oder so) |Date=2006-07-01 |Author=User:Nohat |Permission=GFDL |other_versions= }} Category:Wikipedia-logo

এরে ফাইলর লগে পাতার মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।