ছবি:Dorcus parallelipipedus (Lucanidae), ♂ (11083239564).jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(২,২১৬ × ২,৯৫৫ পিক্সেল, ফাইলর সাইজহান: ৩.২৯ মেগাবাইট, এমআইএমই-র অংতা: image/jpeg)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে

Phylum: Arthropoda (arthroods, Gliederfüßer) Subphylum: Hexapoda BLAINVILLE, 1816 Class: Insecta (insects, Insekten) Subclass: Pterygota (Fluginsekten) Infraclass: Neoptera MARTYNOV, 1923 Order: Coleoptera LINNAEUS, 1758 (beetles, Käfer) Suborder: Polyphaga EMERY, 1886 Infraorder: Scarabaeiformia CROWSON, 1960 Superfamily: Scarabaeoidea LATREILLE, 1802 Family: Lucanidae LATREILLE, 1804 (stag beetles, Schröter) Subfamily: Lucaninae MACLEAY, 1819 Tribus: Dorcini PARRY, 1864 Genus: Dorcus MAC LEAY, 1819 Dorcus parallelipipedus LINNAEUS, 1758 (Lesser Stag Beetle, Balkenschröter)

Germany, Lower Saxonia, vic. Celle, 06.07.2013

IMG_1551
তারিখ
উৎস Dorcus parallelopipedus (Lucanidae), ♂
ইকরেকুরা gbohne from Berlin, Germany
ক্যামেরার অবস্থান৫২° ৩৩′ ০৮.২৬″ উত্তর, ১০° ১৯′ ৫৮.৭৯″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্সহান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
য়্যাথাঙদে মালকরে বিলানি
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • য়্যাথাঙদে – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • মালকরে বিলানি – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই চিত্রটি প্রথম ফ্লিকারে gbohne কর্তৃক https://www.flickr.com/photos/51216897@N07/11083239564 -এ প্রকাশ করা হয়েছিল। FlickreviewR রোবট কর্তৃক মার্চ ১, মারি ২০১৫ তারিখে এটি পর্যালোচনা করা হয় এবং cc-by-sa-2.0 শর্তাবলীর অধীনে লাইসেন্স নিশ্চিত করা হয়।

মার্চ ১, মারি ২০১৫

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

স্রষ্টা বাংলা

কিছু মানের উইকিউপাত্ত আইটেম নেই

52°33'8.262"N, 10°19'58.793"E

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৪:১৩, ১ মার্চ ২০১৫১৪:১৩, ১ মার্চ ২০১৫ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২,২১৬ × ২,৯৫৫ (৩.২৯ মেগাবাইট)Natuur12Transferred from Flickr via Flickr2Commons

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

মেটারপৌ