ছবি:Gatto zzz.gif

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

Gatto_zzz.gif(৬০৪ × ৩২ পিক্সেল, ফাইলর সাইজহান: ৯ কিলোবাইট, এমআইএমই-র অংতা: image/gif, লুপকৃত, ৩৮ ফ্রেম, ৬.১ সে)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
Italiano: Animazione GIF di un gatto stilizzato.
তারিখ এপ্রিল ২০, মারি ২০০৬ (মূল আপলোডের তারিখ)
উৎস
English: recording of oneko.
ইকরেকুরা ইতালিয় উইকিপিডিয়া-এর GayGuy

লাইসেন্সহান

GNU head এরে ডকুমেন্ট এহানর নকল করানি, বিলানি বারো বদালানির য়্যাথাং থাইল তলর শর্তর মাতুঙে GNU মাগানা ডকুমেন্টেশনর লাইসেন্স, ভার্সন ১.২ নাইলেউ অহার যে কোনো গজর ভার্সন আহান, যেহান ফঙকরিসিতা ফ্রি সফটৱ্যার শিংলুপ-এ; এহানর কোনো তঙালপা সেকশন নেই, মুঙর মলাটে মেয়েক নেই, পিছর মলাটে মেয়েক নেই। লাইসেন্সর কপি আহান য়ৌকরানি অইল GNU Free Documentation License এ নাঙে। দাবিত্যাগের সাপেক্ষে।
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2006042010018201 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2006042010018201
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

মূল আপলোড লগ

মূল আপলোডকারী ছিলেন ইতালিয় উইকিপিডিয়া-এর GayGuy. Transferred from it.wikipedia to Commons by TintoMeches using CommonsHelper.

The original description page was here. All following user names refer to it.wikipedia.
  • 2006-04-20 00:15 GayGuy 604×32× (9101 bytes) L'immagine è di proprietà di [[GayGuy]], titolare del portale [[http://www.gayguy.it/]]. Può essere liberamente utilizzata da tutti indicandone la fonte. ~~~

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৪:৫২, ২১ নভেম্বর ২০১৩১৪:৫২, ২১ নভেম্বর ২০১৩ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০৪ × ৩২ (৯ কিলোবাইট)File Upload Bot (Magnus Manske)Transfered from it.wikipedia by User:TintoMeches using CommonsHelper

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ

'https://bpy.wikipedia.org/wiki/ছবি:Gatto_zzz.gif'-ত্ত আনানি অসে