ছবি:Symbol possible vote.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ১৮০ × ১৮৫ পিক্সেল, ফাইলর সাইজহান: ২ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

A brand new voting icon created by en:User:Zscout370. Uploaded as en:Image:Symbol comment vote.svg on 15 October 2005.

লাইসেন্সহান

Zscout370 ইংরেজি উইকিপিডিয়া থেকে, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
য়্যাথাঙদে মালকরে বিলানি
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত। দাবিত্যাগের সাপেক্ষে।
স্বীকৃতিপ্রদান: Zscout370 ইংরেজি উইকিপিডিয়া থেকে
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • য়্যাথাঙদে – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • মালকরে বিলানি – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।
GNU head এরে ডকুমেন্ট এহানর নকল করানি, বিলানি বারো বদালানির য়্যাথাং থাইল তলর শর্তর মাতুঙে GNU মাগানা ডকুমেন্টেশনর লাইসেন্স, ভার্সন ১.২ নাইলেউ অহার যে কোনো গজর ভার্সন আহান, যেহান ফঙকরিসিতা ফ্রি সফটৱ্যার শিংলুপ-এ; এহানর কোনো তঙালপা সেকশন নেই, মুঙর মলাটে মেয়েক নেই, পিছর মলাটে মেয়েক নেই। লাইসেন্সর কপি আহান য়ৌকরানি অইল GNU Free Documentation License এ নাঙে। দাবিত্যাগের সাপেক্ষে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১২:৪৪, ২৩ অক্টোবর ২০১১১২:৪৪, ২৩ অক্টোবর ২০১১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১৮০ × ১৮৫ (২ কিলোবাইট)Iuri i10Reverted to version as of 11:45, 9 January 2007
১১:৪৫, ৯ জানুয়ারী ২০০৭১১:৪৫, ৯ জানুয়ারী ২০০৭ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১৮০ × ১৮৫ (২ কিলোবাইট)ConsciousA brand new voting icon created by en:User:Zscout370. Uploaded as en:Image:Symbol comment vote.svg on 15 October 2005. == Licensing == {{GFDL-user-en|Zscout370}} Category:Vote Symbols

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।