ছবি:Wikimedia Projects Logos.gif

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

Wikimedia_Projects_Logos.gif(৬০০ × ৬০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৮.৬১ মেগাবাইট, এমআইএমই-র অংতা: image/gif, লুপকৃত, ২৬৫ ফ্রেম, ১৪ সে)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
Français : Animation des logos des projets Wikimedia.
তারিখ
উৎস নিজের কাজ
ইকরেকুরা Vorlod

লাইসেন্সহান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
য়্যাথাঙদে মালকরে বিলানি
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • য়্যাথাঙদে – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • মালকরে বিলানি – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

স্রষ্টা বাংলা

কিছু মানের উইকিউপাত্ত আইটেম নেই

১৪ সেপ্টেম্বর 2019

image/gif

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৬:১৮, ৪ নভেম্বর ২০২১১৬:১৮, ৪ নভেম্বর ২০২১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৬০০ (৮.৬১ মেগাবাইট)Leonel SohnsReverted to version as of 16:46, 19 October 2019 (UTC)
১৬:৪৯, ১৯ অক্টোবর ২০১৯১৬:৪৯, ১৯ অক্টোবর ২০১৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৬০০ (১৯.৭২ মেগাবাইট)VorlodNow It's ok
১৬:৪৬, ১৯ অক্টোবর ২০১৯১৬:৪৬, ১৯ অক্টোবর ২০১৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৬০০ (৮.৬১ মেগাবাইট)VorlodReverted to version as of 16:44, 19 October 2019 (UTC) oops
১৬:৪৫, ১৯ অক্টোবর ২০১৯১৬:৪৫, ১৯ অক্টোবর ২০১৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৬০০ (১৯.৭২ মেগাবাইট)VorlodReverted to version as of 16:42, 19 October 2019 (UTC)
১৬:৪৪, ১৯ অক্টোবর ২০১৯১৬:৪৪, ১৯ অক্টোবর ২০১৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৬০০ (৮.৬১ মেগাবাইট)VorlodFin
১৬:৪২, ১৯ অক্টোবর ২০১৯১৬:৪২, ১৯ অক্টোবর ২০১৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৬০০ (১৯.৭২ মেগাবাইট)VorlodCorrections diverses
১৮:০৪, ১৪ সেপ্টেম্বর ২০১৯১৮:০৪, ১৪ সেপ্টেম্বর ২০১৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৬০০ (২৪.০২ মেগাবাইট)VorlodUser created page with UploadWizard

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

মেটারপৌ