ছবি:Wikipedia-logo-vi, 2004.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

Wikipedia-logo-vi,_2004.png(১৩৫ × ১৫৫ পিক্সেল, ফাইলর সাইজহান: ১২ কিলোবাইট, এমআইএমই-র অংতা: image/png)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
English: An early Vietnamese Wikipedia logo, used from 2004 to 2005, bearing the tagline Bách khoa tự do (roughly, “free encyclopedia”). Unlike an earlier draft, this version is set in Hoefler Text, the standard for Wikipedia language editions that use a Latin-based alphabet.
Tiếng Việt: Một biểu trưng sớm của Vietnamese Wikipedia, dùng từ 2004 đến 2005, đề khẩu hiệu “Bách khoa tự do”. Không giống bản nháp về trước, phiên bản này dùng Hoefler Text, phông chuẩn cho các phiên bản ngôn ngữ Wikipedia sử dụng bộ chữ Latinh.
তারিখ
উৎস Nohat-logo-X-vi.png at the Wikimedia Meta-Wiki
ইকরেকুরা Nohat
অন্যান্য সংস্করণ Current Vietnamese Wikipedia logo

লাইসেন্সহান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
য়্যাথাঙদে মালকরে বিলানি
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • য়্যাথাঙদে – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • মালকরে বিলানি – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

২ ফেব্রুয়ারী 2004

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা০৯:২৪, ২৫ সেপ্টেম্বর ২০০৯০৯:২৪, ২৫ সেপ্টেম্বর ২০০৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১৩৫ × ১৫৫ (১২ কিলোবাইট)Mxn{{Information |Description={{en|An early '''Vietnamese Wikipedia''' logo, used from 2004 to 2005, bearing the tagline ''Bách khoa tự do'' (roughly, “free encyclopedia”).}} {{vi|Một biểu trưng sớm của '''[[:vi:Trang Ch�

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

  • meta.wikimedia.org-র ব্যবহারহান

মেটারপৌ