ছবি:Wikipedia by Giulia Forsythe.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়াত্ত উইকিপিডিয়া

আয়ৌপা ফাইলগ(৭৩০ × ৬৫০ পিক্সেল, ফাইলর সাইজহান: ২০০ কিলোবাইট, এমআইএমই-র অংতা: image/jpeg)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
English: “Collaboration…maybe to be more accurate needs a few people disagreeing. I originally drew this because I'm trying to get involved in the Wikipedia Educator Project, which has many blog posts worth of challenges. I've removed the nc so that it may be used in Wikipedia itself.” (original description)
তারিখ
উৎস
ইকরেকুরা Giulia Forsythe (gforsythe)
অন্যান্য সংস্করণ
 Wikipedia Community cartoon - high quality.png

লাইসেন্সহান

Creative Commons CC-Zero এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স সিসি০ ১.০ সার্বজনীন পাবলিক ডোমেইন উৎসর্গীকরণের আওতায় রয়েছে।
যেই ব্যক্তিটি এই কাজটির সাথে সংশ্লিষ্ট তিনি এই কাজটি পাবলিক ডোমেইনে মুক্ত করার মাধ্যমে তাঁর সকল স্বত্ত্ব বিশ্বের সকল কপিরাইট আইনের আওতায় ত্যাগ করেছেন। যার মধ্যে নেইবারিং অধিকার, ও আইনের মাধ্যমে এক্সটেন্টও অন্তর্গত। আপনি এই কাজটি কোন অনুমতি চাওয়া ছাড়াই মুক্তভাবে অনুলিপি, পরিবর্তন, বিতরণ করতে পারেন, এবং এমন কি কোনো বাণিজ্যিক কাজেও ব্যবহার করতে পারেন।

Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

১০ নভেম্বর 2012

image/jpeg

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৩:৫২, ২০ অক্টোবর ২০১৭১৩:৫২, ২০ অক্টোবর ২০১৭ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৭৩০ × ৬৫০ (২০০ কিলোবাইট)PerhelionCropped 5 % horizontally and 37 % vertically using CropTool with lossless mode.
১৭:১০, ৭ এপ্রিল ২০১৪১৭:১০, ৭ এপ্রিল ২০১৪ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৭৬৮ × ১,০২৪ (২০৯ কিলোবাইট)Torana{{Information |Description={{en|“Collaboration…maybe to be more accurate needs a few people disagreeing. I originally drew this because I'm trying to get involved in the Wikipedia Educator Project, which has many blog posts worth of challenges. I'v...

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ